২৫ ফেব্রুয়ারি শোক দিবস পালন করার দাবিতে মানববন্ধন

///২৫ ফেব্রুয়ারি শোক দিবস পালন করার দাবিতে মানববন্ধন

২৫ ফেব্রুয়ারি শোক দিবস পালন করার দাবিতে মানববন্ধন

বিডিআর বিদ্রোহের ঘটনায় নিহত ৫৭ সেনা সদস্যের স্বরণে ২৫ ফেব্রুয়ারিকে রাষ্ট্রীয়ভাবে শোক দিবস পালন করার দাবিতে বাংলাদেশ কল্যাণ পার্টির উদ্যোগে মানববন্ধন করা হয়েছে।

ঢাকা: বিডিআর বিদ্রোহের ঘটনায় নিহত ৫৭ সেনা সদস্যের স্বরণে ২৫ ফেব্রুয়ারিকে রাষ্ট্রীয়ভাবে শোক দিবস পালন করার দাবিতে বাংলাদেশ কল্যাণ পার্টির উদ্যোগে মানববন্ধন করা হয়েছে।

জাতীয় প্রেসক্লাবের সামনে  মেজর জেনারেল অব: সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বীর প্রতীকের এর সভাপতিত্বে এ মানববন্ধনে উপস্থিত  থেকে বক্তব্য রাখেন ইলামী ঐক্যজোরেট চেয়ারম্যান আব্দুল লফিত নিজামী,জাতীয় গনতা্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, ন্যাশনাল পিপলর্স পর্টির সভাপতি শেখ শওকত হোনে নিসলূ বাংলাদেশ ন্যাপ এর সভাপতি জেবেল রহামন গানী কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইবরাহিম, বীর প্রতীক বলেন, বছরে অনেক দিবস পালন করা হয়। অথচ দেশের চৌকস সেনা কর্মকর্তাদের স্বরণে একটি দিন আমরা কেন পালন করতে পারব না। সরকারের কাছে আমাদের দাবি ২৫ ফেব্রুয়ারিকে যেন জাতীয় শোক দিবস হিসেবে পালন করা হয়।

মানববন্ধনের আরও সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, ফরিদ উজ্জামন ফরহাদ, এম গোলাম মস্তফা ভুইয়া, সাহিদুর রহামন তামান্না, মঞ্জুর হোসনে ঈসা প্রমুখ ও নিহতদের পরিবারের সদস্যরা।

About the Author:

Leave A Comment